ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নজর কাড়লেন ভূমি  

নজর কাড়লেন ভূমি  
ফাইল ছবি

অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন বলিউড সুন্দরী ভূমি পেডনেকার। অভিনয়ের প্রয়োজনে শরীরের ওজনও বাড়াতে হয়েছিল এই অভিনেত্রীকে। সম্প্রতি বিকিনিতে মাতিয়ে দিয়েছেন এই সুন্দরী। কোনোভাবে চোখ ফেরানো যাচ্ছে না। আলো-আঁধারিতে দোলনায় দুলছেন তিনি। ফুটে উঠছে তার মেদহীন চেহারা।

নেটিজেনদের নজর কেড়েছেন এই অভিনেত্রী। মেক্সিকোতে ছুটি কাটাতে গেছেন ভূমি। কখনো সমুদ্রে বিকিনি পরে ঢেউ পার করছেন তো কখনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছেন অভিনেত্রী। এরই মধ্যে ছবিগুলোতে লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। এদিকে গত বছর ভূমি পেডনেকারের তিনটি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে ‘বাধাই দো’ সমালোচকদের প্রশংসা কুড়ায়। কিন্তু অন্য দুই সিনেমা ‘রক্ষাবন্ধন’ ও ‘গোবিন্দা নাম মেরা’ বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি।

নতুন বছরে ভূমির ছয়টি সিনেমা মুক্তি পাবে। প্রতিটি সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে তাকে। এই তালিকায় রয়েছে ‘ভেদ’, ‘দ্য লেডিকিলার’, ‘আফওয়া’, ‘ভক্ষক’, ‘মেরে হাজব্যান্ড কি বিবি’ ইত্যাদি সিনেমায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভূমি বলেন, ‘চলতি বছর ছয়টি সিনেমা আসবে, যা অভিনেত্রী হিসেবে বছরটাকে নিজের করে নেওয়ার সুযোগ তৈরি করবে। সিনেমাগুলোয় শক্তিশালী নারী চরিত্রে আমাকে দেখা যাবে, অভিনেত্রী হিসেবে এর চেয়ে বেশি আর কী চাই!’

বলিউড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত